• ঢাকা
  • শনিবার, ২৯ Jun ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

থানায় গরু চুরির অভিযোগ দিয়ে ফেরার পথে যুবককে কুপিয়ে জখম


প্রকাশের সময় : জুন ২৭, ২০২৪, ১২:৩৫ AM / ২৮
থানায় গরু চুরির অভিযোগ দিয়ে ফেরার পথে যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট : বাগেরহাটের মোরেলগঞ্জে থানায় গরু চুরির অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে হুমায়ূন কবির হাওলাদার (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় হুমায়ূনকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫জুন) রাত ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের উত্তর পুটিখালী গ্রামে এঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন হুমায়ূন কবির হাওলাদার বলেন, মঙ্গলবার দুপুর থেকে আমার ভাই শাহাদতের ৩ টি গরু খুজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে উত্তর পুটিখালী গ্রামের মহসিন খার বাড়ির পিছনের বাগানে গাছের সাথে গরু ৩টি বাঁধা দেখতে পায়। বিষয়টি তাদের কাছে জানতে চাইলে তাদের ক্ষেতের ফসল খেয়েছে বলে গরু আটক করার কথা বলে। মাঠে এখন কোন ফসল না থাকায় কোথাকার ফসল খেয়েছে জানতে চাইলে মহসিন খা ও তার লোকজন গরুর মালিকের চাচাতো ভাই এমদাদুল হাওলাদারকে মারধর করে তাড়িয়ে দেয়।

তিনি আরও বলেন, এঘটনা স্থানীয় ইউপি সদস্য মিলন শেখসহ পাশ্ববর্তী পুলিশ ফাঁড়ির ইনচার্জকে মৌখিকভাবে জানোনো হয়। এরপর গরু তিনটিকে মহসিন তার চাচাতো ভাই বাশার ও মুকুলকে দিয়ে খোয়ারে পাঠায়। এবিষয়ে মোরেলগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়ে বাড়ি ফেরার পথে রাত ১০ টার দিকে স্থানীয় শহীদ মার্কেটের সামনের রাস্তায় গাছ ফেলে মহসিন ও তার বাহিনীর সদস্যরা আমার মোটরসাইকেলের গতিরোধ করে কুপিয়ে ও পিটিয়ে পা ভেঙ্গে দেয়। আমি হামলাকারীদের বিচার চাই।

এ বিষয়ে কথা বলতে চাইলে মোহসিন খা‘র মুঠো ফোন বন্ধ পাওয়া যায়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছুদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলায় জড়িতদের আটকের জন্য অভিযান চলছে।